September 22, 2024, 5:46 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

বগুড়ায় ০২ টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ০৫ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

প্রেস রিলিজ: বগুড়া ডিবির মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ০২ (দুই) টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ০৫ জন সক্রিয় সদস্য গ্রেফতার করেছে বগুড়া ডিবি পুলিশ।

এর আগে বাদী মোঃ রায়হান মোস্তাফিজ রাব্বী সঙ্গীয় তার বন্ধু মইনুল হাসান সহ থানায় হাজির হইয়া এই মর্মে এজাহার দায়ের করেন যে, তার একটি Yamaha R 15M BS7 155cc সিলভার রংয়ের মোটর সাইকেল ও তার বন্ধু মইনুল হাসান এর একটি Yamaha R 15 V-3, 155cc কালো রংয়ের মোটর সাইকেল দুইটি ইং-১৩/০১/২০২৪ তারিখ রাত্রি অনুমান ০৯.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন রহমাননগর কাজীখানা মোড়স্থ তার ৬ষ্ঠ তলা বিশিষ্ট ভাড়া বাসার নিচতলার সিঁড়ির নিচে রাখিয়া বাসার নিজ নিজ ইউনিটে গিয়ে ঘুমিয়ে পরে।

পরবর্তীতে ইং-১৪/০১/২০২৪ তারিখ সকাল অনুমান ০৫.৫০ ঘটিকার সময় ঘুম থেকে জেগে বাসার নিচে আসিয়া দেখিতে পান যে, সিঁড়ির নিচে তার ও তার বন্ধুর রাখা স্থানে বর্ণিত ০২টি মোটর সাইকেল নাই।

পরবর্তীতে বাদী উক্ত বিষয়ে বগুড়া সদর থানায় একটি এজাহার দায়ের করলে তাৎক্ষণিক বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব স্নিগ্ধ আক্তার পিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এর তত্তাবধানে ডিবি বগুড়া’র ইনচার্জ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া‘র একটি টিম নিঁখুত গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তি সহায়তায় বগুড়া, জয়পুরহাট, গাইবান্ধা, পাবনা ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বাদীর এজাহারে উল্লেখিত মোটর সাইকেল ০২(দুই)টি উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ০৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি গন হল ১। মোঃ শাহ আলম (৩৫), পিতা-মৃত খলিল মন্ডল, মাতা-মৃত সাহেরা বিবি, সাং-নান্দইল, থানা-কালাই, জেলা-জয়পুরহাট, ২। মোঃ রাসেল তালুকদার (২৮), পিতা-মৃত ফেলা তালুকদার, সাং-দূর্গাপুর তালুকদারপাড়া, থানা-কাহালু, জেলা-বগুড়া, ৩। মোঃ জাহাঙ্গীর আলম ওরফে নয়ন (৩৯), পিতা-মোঃ এরফান আলী, মাতা-মোছাঃ জাহানারা বেগম, সাং-শাখাহাতী থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা, ৪। মোঃ রাজু মিয়া (৪০), পিতা-মোঃ মিঠু মিয়া, মাতা-মোছাঃ আনোয়ারা বেগম, সাং-পূর্ব শিমুলতাইর, থানা-সাঘাটা, জেলা-গাইবান্ধা, ৫। মোঃ ওমর ফারুক (৪২), পিতা-মৃত মুনতাজ উদ্দিন, মাতা-মোছাঃ ফেরোজা খাতুন, সাং-মুলাডুলি, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা, স্থায়ী-সাং-কাকমারি আরপি বাজার, থানা-আটঘরিয়া, জেলা-পাবনা, এ/পি-মুনসুরাবাদ আবাসিক প্রকল্প, জনৈক মোঃ আনিসুর রহমান এর বাসার ভাড়াটিয়া থানা-পাবনা সদর জেলা-পাবনা।

উদ্ধারকৃত আলামত গুলো হলো ১। একটি সিলভার রংয়ের Yamaha R 15M BS7 155cc মোটর সাইকেল, ২। একটি কালো রংয়ের Yamaha R 15 V-3, 155cc মোটর সাইকেল।

তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, গত ইং ১৩/০১/২০২৪ তারিখ দিনগত রাত্রী অর্থ্যাৎ ১৪/০১/২০২৪ তারিখ ভোর অনুমান ০৪.৪০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন রহমাননগর কাজীখানা মোড়স্থ তার ৬ষ্ঠ তলা বিশিষ্ট ভাড়া বাসার নিচতলার সিঁড়ির নিচ হইতে তদন্তেপ্রাপ্ত আসামীগণসহ অন্যান্য পলাতক আসামীরা যোগসাজসে বাদী ও তার বন্ধুর ব্যবহৃত উল্লেখিত মোটর সাইকেল ০২(দুই)টি কৌশলে তালা খুলে চুরি করিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং উক্ত মোটরসাইকেলটি পাবনা জেলার সদর থানাধীন ৫নং আসামীর নিকট বিক্রয় করে।

উল্লেখ্য যে, উক্ত তদন্তেপ্রাপ্ত গ্রেফতারকৃত আসামীদের গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে ১নং আসামী মোঃ শাহ আলম ও ২নং আসামী মোঃ রাসেল তালুকদার সেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদাণ করে।

প্রকাশ থাকে যে, তদন্তেপ্রাপ্ত ধৃত আসামীগণ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। সিডিএমএস পর্যালোচনায় ইতিপূর্বে আসামী শাহ আলম এর নামে ০৫ টি, আসামী রাসেল এর নামে ০৬ টি, আসামী জাহাঙ্গীর আলম ওরফে নয়ন এর নামে ০৩ টি ও আসামী মোঃ রাজু মিয়া, এর নামে ০২ টি মামলা রহিয়াছে বলে জানা যায়।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com